পরিচিতি ২০১৮-১২-০৫T১৯:২৫:৪৪+০০:০০

চিন্তাশক্তির প্রসার এবং প্রাপ্তমনষ্ক লেখক পাঠক তৈরি আমার কলম ব্লগের মূল লক্ষ্য ও উদ্দেশ্য। যে কোন ধরণের যুক্তিবাদী চিন্তাধারাকে আমার কলম স্বাগত জানায়। বিজ্ঞান-সহিত্য-সমসাময়িক বিষয় নিয়ে সমাজ পরিবর্তনের লাগাতার প্রকাশনায় আমার কলম বাংলা ব্লগ। দিন দিন আধুনিক হচ্ছে আমাদের বিশ্ব এবং সে সাথে লেখার অন্যতম মাধ্যম এখন ব্লগ। সহজেই লক্ষ পাঠকের কাছে নিজের লেখা পৌঁছে দেওয়ার সহজ মাধ্যম এখন বাংলা ব্লগ।

আমার কলম একটি বাংলা ব্লগ, যেখানে চিন্তাশীল মানুষদের জন্য তৈরি হচ্ছে একটি উন্মুক্ত প্লাটফর্ম। আমরা বিশ্বাস করি একজন লেখক বেচেঁ থাকে তার চিন্তা ও লেখার মধ্য দিয়ে। মূলত ২৮শে অক্টোবর ২০১৭ সালে আমার কলমের পথচলা শুরু হয় কয়েকজন চিন্তন তরুণের হাত ধরে। অসংখ্য বাংলা ব্লগের মাঝেও আমার কলম একটি ভিন্নধর্মী বাংলা ব্লগ হিসেবে সুপ্রতিষ্ঠিত এবং দিন দিন নতুন জ্ঞান-বিজ্ঞানের পথ অনুসন্ধান করে যাচ্ছে আমার কলম বাংলা ব্লগ।

মূলত আমার কলম বাংলা ব্লগ একটি উন্মুক্ত প্লাটফর্ম, কিন্তু প্রথম প্রথম কোন নতুন ব্লগার আমার কলমে সরাসরি লিখতে পারে না। ব্লগের পরিবেশ এবং লেখার মানের দিকটা সুন্দর এবং সবার গ্রহণযোগ্য করতেই আমরা ব্লগে সরাসরি কোন নতুন ব্লগারকে সরাসরি লেখার সুযোগ দেওয়া হয় না। আমার কলম বাংলা ব্লগে লিখতে আমাদের নিয়ম-শৃঙ্খলা নীতি দেখে আসার অনুরোধ করছি।

error: Content is protected !!