কলমের অধিকারী হতে!

পূর্ণাঙ্গ লেখক হিসেবে বিবেচিত এবং এর বাইরে পাঠক কিংবা অতিথি লেখকেরা লেখা প্রকাশের জন্য ইমেইলে লেখা আমার কলমে পাঠাতে পারেন।

লেখা পাঠানোর ঠিকানা: editor@amarkolom.com

আপনার লেখাটি .txt বা .docx ফাইল হিসেবে অ্যাটাচ করে পাঠান এবং আপনার এক কপি ছবি পাঠাতে পারেন, যা আমরা লেখার সাথে যুক্ত করে দিবো ।

যদি আমার কলমে লেখা পাঠাতে চান, সবচেয়ে ভাল হয় যদি আপনি লেখা ইউনিকোডে লিখে পাঠান। এছাড়া বিজয়, বর্ণসফট কিংবা অন্য পুরোনো বাংলা থেকে আপনার লেখা ইউনিকোডে কনভার্টের জন্য অনলাইন লেখনী ও কনভার্টার পাবেন এখান থেকে। যদি আপনি কনভার্শনের ঝামেলা পোহাতে চান না, কিংবা কনভার্শনে সমস্যা বোধ করছেন, তাহলে বিজয় ফরম্যাটে লেখা ডকুমেন্ট সরাসরি আমাদের কাছে ইমেইল করতে অনুরোধ করছি। আমরা আপনার ডকুমেন্ট ইউনিকোডে রূপান্তরিত করে আমার কলমে প্রকাশের ব্যবস্থা করব।

তবে লেখা অবশ্যই আমার কলমের নীতিমালার সাথে একাত্ম হতে হবে। কোথাও উল্লিখিত না থাকলে লেখকরা কোন পারিশ্রমিক দাবী করতে পারবেন না। বিশেষজ্ঞ কিংবা অবিশেষজ্ঞ সকল পেশার পাঠক, গবেষক, ছাত্র, নারী কিংবা তরুন সমাজ আমার কলমের অভীষ্ট লেখক হিসেবে বিবেচিত হতে পারেন। আমার কলম সে সমস্ত ‘মৌলিক’ রচনাকেই সর্বাগ্রে গুরুত্ব দেয় যা আগে কোথাও (ইন্টারনেটের ব্লগ, ফোরাম কিংবা পত্র-পত্রিকায় ) প্রকাশিত হয়নি। লেখা নির্বাচনের ক্ষেত্রে সম্পাদকের রায়ই চুড়ান্ত ।

আমার কলম © ২০১৭, সর্বস্বত্ব সংরক্ষিত। লেখা পাঠানোর ঠিকানা: editor@amarkolom.com