সুত্রপাত / কলমে লিখুন

কলমে লিখুন

২০১৭ সালের ৯ আগষ্ট আমার কলমের যাত্রা শুরু হয়। চিন্তাশক্তির প্রসার করা আমার কলমের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। যে কোন ধরণের যুক্তিবাদী চিন্তাধারাকে আমার কলম স্বাগত জানায়। একঝাঁক তরুণের সমন্বয়ে এবং ছোট ছোট চিন্তাধারা থেকে প্রয়োজনের তাগিদে আমার কলম প্রতিষ্ঠিত হয়। প্রতিনিয়ত নানান প্রতিকূলতার দেয়াল ভেঙে নতুন পথের অনুসন্ধান করে যাচ্ছে আমার কলম। আমার কলম বিশ্বাস করে ছোট ছোট চিন্তাধারা থেকে একজন লেখক বিশ্ব দেখে এবং সৃষ্টি করে নতুন জগৎ। আপনিও বিভিন্ন ক্যাটাগরিতে আমার কলমে লেখা পাঠাতে পারেন।

লেখা পাঠানোর ঠিকানা: editor@amarkolom.com

আপনার লেখাটি .txt বা .docx ফাইল হিসেবে অ্যাটাচ করে পাঠান এবং আপনার এক কপি ছবি সাথে পাঠান, যা আমরা লেখার সাথে সংযুক্ত করবো।

যদি আমার কলমে লেখা পাঠাতে চান, সবচেয়ে ভাল হয় যদি আপনি লেখা ইউনিকোডে লিখে পাঠান। এছাড়া বিজয়, বর্ণসফট কিংবা অন্য পুরোনো বাংলা থেকে আপনার লেখা ইউনিকোডে কনভার্টের জন্য অনলাইন লেখনী ও কনভার্টার পাবেন এখান থেকে। যদি আপনি কনভার্শনের ঝামেলা পোহাতে না চান, কিংবা কনভার্শনে সমস্যা বোধ করছেন, তাহলে বিজয় ফরম্যাটে লেখা ডকুমেন্ট সরাসরি আমাদের কাছে ইমেইল করতে অনুরোধ করছি। আমরা আপনার ডকুমেন্ট ইউনিকোডে রূপান্তরিত করে আমার কলমে প্রকাশের ব্যবস্থা করবো।

আমার কলম সে সমস্ত লেখাকেই সর্বাগ্রে গুরুত্ব দেয় যা আগে কোথাও (ইন্টারনেটের ব্লগ, ফোরাম কিংবা পত্র-পত্রিকায় ) প্রকাশিত হয়নি। লেখা নির্বাচনের ক্ষেত্রে সম্পাদকের রায়ই চুড়ান্ত।

“আমার কলম“ -এ প্রকাশিত সকল লেখা এবং মন্তব্যের দায় লেখক ও মন্তব্যকারীর। কোন লেখা এবং মন্তব্যের দায় কোন অবস্থায় ‘আমার কলম’ কর্তৃপক্ষ বহন করবে না। আমার কলমে লেখা পাঠানোর পরে কোন সময় তা আবার মুছে ফেলার অনুরোধ করা যাবে না। আমার কলমের প্রতি আপনাদের সমালোচনা আমাদের এগিয়ে যাওয়ার পথকে আরো সুদৃঢ় করবে। সকল পাঠক, লেখক এবং গবেষকের সমালোচনা আমাদের একান্ত কাম্য।